সহজেই ইনকাম করুন Amarask.com থেকে!

সবার কি অবস্থা? আশা করছি সুস্থ এবং খুবই ভাল আছেন। আজকে যে বিষয় টি নিয়ে আর্টিকেল লিখবো তা শিরোনাম দেখেই বুঝতে পারছেন। তো চলুন জেনে নি  কিভাবে প্রশ্ন করে এবং উত্তর দিয়ে একটি সাইট থেকে ইনকাম করবেন।

সাইটটির নাম হলো amarask.com ওয়েব সাইটটি বলতে গেলে একদম নতুন এটা বিষয়ে মানুষজন খুবই কম জানে। যেহেতু নতুন সেহেতু এটাই স্বাভাবিক। এই সাইট থেকে অনেকেই কাজ করে পেমেন্ট পেয়েছে এবং পাচ্ছে তাই আপনাদের মাঝে শেয়ার করছি, এমন কি আমি নিজেই পেমেন্ট পেয়েছি!

নীতিমালা ও পেমেন্ট সিস্টেম

  1. কপি করা প্রশ্ন বা উত্তর এখানে পাব্লিশ হবেনা।
  2. ইউনিক এবং মানসম্মত প্রশ্ন-উত্তর দিতে হবে।
  3. কোনভাবেই বানান ভুল করা যাবে না।
  4. একজন উত্তর দিয়েছে আবার আপনি সেটা যদি উত্তর দিতে চান তবে সেটা একটু আলাদাভাবে দিবেন।
  5. শুধু প্রশ্ন করেই ইনকাম করা যাবেনা সাথে উত্তর দিয়েও ইনকাম করতে পারবেন।
  6. তাদের নীতিমালা দেখুন
  7. এখান থেকে ওয়েবসাইটের ইনকামের নিয়ম দেখুন। (গুরুত্বপূর্ণ)

এই সাইটটিতে প্রতিটি প্রশ্ন পাব্লিশ করলেই পাবেন (১) এক পয়েন্ট এবং প্রতি উত্তর দিলেই পাবেন (৪) চার পয়েন। এছাড়াও রয়েছে বোনাস পয়েন্ট, যা আপনার এক্টিভিটির উপর পাবেন। ১০০০ (এক হাজার) পয়েন্ট হলে পাবেন  ১০০টাকা।

বিঃদ্রঃ এই সাইটের পেমেন্ট সিস্টেম নিয়মিত আপডেট হয় সেক্ষেত্রে ইউজারদের নোটিশ বোর্ডে চোখ রাখার জন্য অনুরোধ করা হচ্ছে। তা নাহলে অনেক সময় কাজ করে পেমেন্ট না ও পেতে পারেন। মনে রাখবেন ওয়েব সাইটটি মুলত পাব্লিসিটির জন্য ইনকামের ব্যবস্থা রেখেছে এই সাইটে কোন প্রকার স্পসর নেই, নেই কোন অ্যাডভার্টাইজমেন্ট  । যা যেকোন সময় পরিবর্তন হতে পারে। তাই ওয়েবসাইটের নিয়মিত নোটিশ ফলো করবেন। যেহেতু এখানে ফ্রিতেই কোন ইনভেস্ট ছাড়া ইনকাম করার সুযোগ দিচ্ছে সেহেতু ওয়েবসাইটের রুলস পরিবর্তন বা পরিমার্জন হতে পারে। এটাও বলে দিচ্ছি, এখান থেকে লাইফ টাইম ইনকাম করতে পারবেন না। তবে মাঝে মাঝেই আপনি ইনকাম করার সুযোগ পেতে পারবেন।

Read more:  Here are some of the best ways to make money online.

আমার-আস্ক রেজিস্টার সিস্টেম

প্রথম ধাপঃ প্রথমে এইখানে ক্লিক করুন এরপর ইউজার নেইম, ইমেইল ঠিকানা এবং পার্সওয়াড দিয়ে রেজিস্টার অপশনে এ ক্লিক করুন।

২য় ধাপঃ আপনার জিমেইল টি চেক করুন অথবা Spam Box চেক আপ্নার প্রাপ্ত মেইল ঠিকানাটি ভেরিফাই করে নিন।

প্রশ্ন করার সিস্টেম?

প্রথমে প্রশ্ন করুন লেখায় ক্লিক করুন।

এর আপনার প্রশ্নটির টাইটেল লিখুন,ক্যাটগরি সিলেক্ট করুন,তারপর আপনি কি জানতে চাচ্ছেন তা ভালো করে লিখুন, শেষে প্রশ্নের ট্যাগ দিয়ে পাব্লিশ করুন।

উত্তর দেওয়ার সিস্টেম?

যে প্রশ্নটির উত্তর দিতে চান সেটিতে ক্লিক করার পরেই নিচে দেখতে পাবেন উত্তর দেওয়ার বক্স রয়েছে সেখানে আপ্নার উত্তরটি দিয়ে পাব্লিশ করে দিন।

পেমেন্ট?

প্রথমে আমার-আস্ক এর উপরে মেনুবারে পেমেন্ট অপশনে ক্লিক করতে হবে এবং একটা ফ্রম পাবেন, সেখানে আপ্নি আপনার নাম, মেইল, নাম্বার, এবং কিসের মাধ্যমে টাকা নিতে চান সেটা সিলেক্ট করে পেমেন্ট রিকোয়েস্ট করবেন। এর পর ১-৩ দিনের মধ্যে পেমেন্ট পেয়ে যাবেন। এখানে ১-৩দিন বা ৭২ ঘন্টা লিখা থাকলেও সর্বোচ্চ ৬-৭ঘন্টার ভিতর পেমেন্ট পেয়ে যাবেন।

শেষ কথা

এই সাইটিটি মুলত একটি বাংলা ভাষার প্রশ্ন-উত্তর ওয়েবসাইট, যা কিনা একদম নতুন। সাইটটিতে ঢুকলেই দেখতে পারবেন তাদের সকল নিয়ম নীতি’র পেজ রয়েছে সেখান থেকে আপনি সবকিছু দেখে নিবেন। সাইট টি যেকোন সময় পেমেন্ট অফ করতে পারে তবে সেটা তাদের পলিসিতেই আছে। তাই নোটিশবক্স ফলো করবেন। অনেক সময় প্রশ্ন এবং উত্তর আনলিমিটেড দিতে পারবেন আবার কখনো কখনো লিমিট দিয়ে দিতে পারে। সেক্ষেত্রে আপ্নি প্রশ্ন এবং উত্তর একটা লিমিটের মধ্যে দিতে পারবেন। যেহেতু ফ্রি প্লাটফর্ম সেহেতু এসব মেনেই কাজ করতে হবে।

About shakib

Hello! I’m Shakib. Known as Mainul Hasen Shakib on social media. I always try to do something new using my acquired experience.

View all posts by shakib →

One Comment on “সহজেই ইনকাম করুন Amarask.com থেকে!”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *